শ্রীলঙ্কার হাই পারফরম্যান্স ম্যানেজারের পদ থেকে পদত্যাগ সাইমন উইলিসের

জানা গেছে যে,  ব্যক্তিগত কারণে পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন উইলিস।

বর্তমানে শ্রীলংকার দলটি দুই ম্যাচের টেস্ট ও টি-২০ সিরিজের জন্য বাংলাদেশ সফর করছে। শ্রীলঙ্কানরা টেস্ট ম্যাচ ১-০তে জয়ী হয়।

১৫ই ফেব্রুয়ারি টি -২০ খেলা শুরু হবে। সম্প্রতি তাদের বাজে পারফরম্যান্সের জন্য দলটি বেশ সমালোচনা মুখে ছিল। এছাড়া তারা দলের দীর্ঘ মেয়াদি সাফল্যের জন্য প্রত্যাশামত অধিনায়ক নির্ধারন করতে পারছিলো না।

সম্প্রতি, চন্দিকা হাতুরসিংহা দলের প্রধান কোচ হিসেবে নিযুক্ত হন এবং তাদের পারফরম্যান্স উন্নত করতে চেষ্টা করেন। তবে, দলের জন্য সম্ভাব্য সম্বাবনাময় তরুণ খেলোয়ার খোঁজার জন্য হাথুরুসিংহের আরও বেশি সময় লাগতে পারে। এ অবস্থায় হাই পারফরম্যান্সে দলের ম্যানেজার সিয়েন উইলিসের পদত্যাগের ঘোষনা, সব মিলিয়ে অবস্থা কিছুটা কঠিন হয়ে গেছে।

উইলিসের সাথে শ্রীলঙ্কার চুক্তি ছিল তিন বছরের, কিন্তু দুই বছরেরও কম সময়ের মধ্যে পদত্যাগ করেন। জানা গেছে, তিনি মূলত ব্যক্তিগত কারণে এই সিদ্ধান্ত নিয়েছেন। তবে জানা গেছে উইলিস ছয় মাসের নোটিশ পারমিট দিয়েছেন এবং জুন পর্যন্ত দলটির সাথে কাজ করে যাবেন।

শ্রীলংকা বোর্ড সুত্রে জানানো হয়েছে, “সিমন আমাদেরকে ছয় মাসের নোটিশ দিয়েছে এবং আমরা আশা করছি তার মেয়াদ শেষ হওয়ার অন্তত দুই মাস আগে তার প্রতিস্থাপন আনতে পারবো।“ উইলিস ২০১৫ সালে জুন মাসে থেকে ম্যানেজারের ভূমিকা পালন করেন। তার ভূমিকা ছিল শ্রীলংকার ক্রিকেট একাডেমি তত্ত্বাবধানে এবং তরুণ প্রতিভা সনাক্ত ও উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা।

সাহজাদ বাপ্পী (প্রতিবেদক), মাঠের খেলা

 

 

Be the first to comment on "শ্রীলঙ্কার হাই পারফরম্যান্স ম্যানেজারের পদ থেকে পদত্যাগ সাইমন উইলিসের"

Leave a comment

Your email address will not be published.


*