চিলিয়ান মিডফিল্ডার আর্তুরো ভিদালকে দলে নিতে আগ্রহী ম্যানচেস্টার ইউনাইটেড

জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের মিডফিল্ডার আর্তুরো  ভিদালের উপর নজর পড়েছে রেড ডেভিলদের। 

যদিও এই চিলিয়ান মিডফিল্ডারের তেমন কোনো  ইচ্ছা  নেই ম্যানইউতে যোগ দেয়ার। ব্রিটিশ কিছু গনমাধ্যমের মতে জোসে মরিনহো মিডফিল্ডে ফেলানী ও ক্যারিকের বদলে ভিদালের মতো কাউকে দলে চান। বায়ার্নের সাথে ভিদালের বর্তমান চুক্তির মেয়াদ ২০১৯ সাল পর্যন্ত  থাকলেও জার্মান কিছু গনমাধ্যমের মতে এই সামার সিজনেই তাকে বিক্রি করে দিবে বায়ার্ন মিউনিখ। তার স্থলাভিষিক্ত হিসেবে শালকে মিডফিল্ডার লিওন গোরেতজা কে দলে ভিড়াবে বায়ার্ন।

কিন্তু চিলিয়ান এই মিডফিল্ডার গনমাধ্যমকে বলেছেন “আমি আমার চুক্তির মেয়াদ বৃদ্ধি করে আমার পরিবারের সাথে মিউনিখে স্থায়ী হতে চাই। আমি ট্রান্সফার নিয়ে  এখনই কোনো চিন্তা করছিনা, আমি এখানেই ভালো আছি। অবশ্যই আমি আমার চুক্তির মেয়াদ দীর্ঘায়িত  করতে চাই, আমার সন্তানরা এখানেই ভালো আছে।“

নিজের সাবেক ক্লাব জুভেন্টাসে থাকাকালীন ফরাসী তারকা পল পগবার সাথে খেলেছিলেন তিনি। ২০১৪ সালেই ভিদালকে  দলে ভেড়াতে চেয়েছিলো  সাবেক ম্যানইউ বস লুই ফন গাল। কিন্তু হাঁটুর ইনজুরির কারনে তাকে দলে নেয়নি এই ডাচম্যান।  অন্যদিকে ম্যানইউ মিডফিল্ডার মাইকেল ক্যারিক এই সিজনের শেষে ফুটবল থেকে অবসরে যাবেন ও মারুইয়ান ফেলাইনির সাথে চুক্তির মেয়াদ বাড়াতে  আগ্রহী নয়, যার ফলে এই সিজন শেষে তাকেও ছেড়ে দিবে ম্যানচেস্টার ইউনাইটেড। অনেকদিন ধরেই ফর্মে নেই পল পগবা, তাই পগবার জায়গায় ভিদালকে খেলাতে চান জোসে মরিনহো।

৩০ বছর বয়সী এই চিলিয়ান মিডফিল্ডার বায়ার্ন মিউনিখের হয়ে এখন পর্যন্ত  অসাধারন খেলে যাচ্ছেন। তার বর্তমান চুক্তির মেয়াদ ৩০ জুন ২০১৯ পর্যন্ত  আছে। তার বর্তমান রিলিজ ক্লজ ৩৮ মিলিয়ন ইউরো। তিনি বায়ার্নের হয়ে এখন পর্যন্ত  ৫২ টি ম্যাচে ১৮ টি গোল করার পাশাপাশি ১৬টিতে অ্যাসিস্ট করেছেন। বুন্দেসলিগার এই সিজনে ১৮ ম্যাচে ৬টি গোল করেছেন তিনি। ক্লাবের পাশাপাশি জাতীয় দলেও নিজের ধারাবাহিকতা ধরে রেখেছেন তিনি। জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত  ৯৫ ম্যাচে ২৮টি গোল করেছেন এই চিলিয়ান তারকা। তার ও আলেক্সসিস সানচেজের যুগলবন্দীতে ২০১৫ ও ২০১৬ সালের কোপা আমেরিকার শিরোপা জয় করেছিলো চিলি।

এখন দেখার বিষয় শেষ পর্যন্ত বায়ার্ন তার সাথে চুক্তি নবায়ন করে নাকি ম্যানইউ শিবিরে যোগ দেন এই তারকা।

আরমান হাসান (প্রতিবেদক), মাঠের খেলা

 

 

Be the first to comment on "চিলিয়ান মিডফিল্ডার আর্তুরো ভিদালকে দলে নিতে আগ্রহী ম্যানচেস্টার ইউনাইটেড"

Leave a comment

Your email address will not be published.


*