ব্রমউইচকে বড় ব্যবধানে হারিয়ে জয়ের পথে ফিরলো চেলসি

ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ব্রমউইচকে তারা হারিয়েছে ৩-০ ব্যবধানে।

সময়টা খুব একটা ভালো যাচ্ছেনা ব্লুজদের। লিগেও সাম্প্রতিক সময়ে পারফরম্যান্স খুব একটা ভাল নয় দলটির। কোচ আন্তোনিও কন্তে বেশ চাপেই ছিলেন তাতে। তবে ঘরের মাঠের এই জয় নিশ্চিতভাবেই চাঙ্গা করে দিবে দলটিকে। দলটির বেলজিয়ান ফরোয়ার্ড এডেন হ্যাজার্ড করেছেন জোড়া গোল। অন্য গোলটি করেন ভিক্টর মোজেজ।

ম্যাচের ২৫ মিনিটে অলিভার জিরুর অ্যাসিস্টে বুদ্ধিদীপ্ত শটে দলকে এগিয়ে দেন এডেন হ্যাজার্ড। আর্সেনাল থেকে চেলসিতে যোগ দেয়া ফরাসি স্ট্রাইকার অলিভিয়ের জিরুর অ্যাসিস্ট থেকে গোলটি করেন তিনি।

ম্যাচের ৬৩ মিনিটে ভিক্টোর মোজেসের গোলে ব্যবধানটা ২-০ করে চেলসি।  ডি-বক্সের ভেতর থেকে এগিয়ে আসা গোলরক্ষককে ফাঁকি দেন নাইজেরিয়ার এই উইঙ্গার।

মিনিট আটেকের মাথায় নিজের দ্বিতীয় গোলের পাশাপাশি দলকে ৩-০ ব্যবধানের জয় এনে দেন হ্যাজার্ড।  এক ডিফেন্ডারকে ধোঁকা দিয়ে বাঁ পায়ের জোরালো শটে গোলরক্ষককে নড়ার সুযোগ না দিয়ে কাছের জাল দিয়ে বল জালে পাঠান বেলজিয়ামের এই ফরোয়ার্ড।

এই জয়ে ২৭ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে টটেনহ্যাম হটস্পারকে টপকে পয়েন্ট টেবিলের চারে উঠে এলো কন্তে শিষ্যরা। বিপরীতে সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে টেবিলের একেবারে তলানিতে অবস্থান ওয়েস্ট ব্রমউইচের।

তোফায়েল আহমদে খান (প্রতিবেদক), মাঠের খেলা

 

 

Be the first to comment on "ব্রমউইচকে বড় ব্যবধানে হারিয়ে জয়ের পথে ফিরলো চেলসি"

Leave a comment

Your email address will not be published.


*