রবিবার অনুষ্ঠিত হবে ঢাকা প্রিমিয়ার লিগের ৩টি ম্যাচ

ডিপিএলে ৩ ভেন্যুতে রয়েছে ৩ ম্যাচ।

বিকেএসপি’র ৩ নম্বর মাঠে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব লড়বে আগের ম্যাচে জয় পাওয়া ব্রাদার্স ইউনিয়ন। মোহামেডানের বিপক্ষে জয় নিশ্চিতভাবেই আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে ব্রাদাসের। এদিন স্পটলাইটটা থাকবে আগের ম্যাচে সেঞ্চুরি মিস করা অলোক কাপালী এবং ইংলিশ রিক্রুট সিম্পসনের উপর। অন্যদিকে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের মূল প্রেরণা কলাবাগানের বিপক্ষে ৭ উইকেটের জয়। তারুন্যে নির্ভর দলটিকে নির্ভর করতে হচ্ছে জাকির হোসেন-মেহেদী মারুফদের উপর।

বিকেএসপির ৪ নম্বর মাঠে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে লড়বে অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব। প্রথম ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে হারিয়ে অঘটনের জন্ম দেয়া অগ্রনি ব্যাংক প্রস্তুত নিজেদের মেলে ধরতে। আর শেখ জামালের আত্মবিশ্বাসের পালে হাওয়া দিচ্ছে ১ম ম্যাচে রুপগঞ্জের বিপক্ষের জয়।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে হাই ভোল্টেজ ম্যাচে মোহামেডানের প্রতিপক্ষ লেজেন্ডস অব রুপগঞ্জ। ব্রাদার্স ইউনিয়নের কাছে প্রথম ম্যাচে ৫ উইকেটে হারের পর বেশ ব্যাকফুটে রয়েছে ঐতিহ্যবাহি দল মোহামেডান। তাইতো নিজেদের ফিরে পাওয়ার লড়াই রনি-শুভদের। প্রথম, ম্যাচে ৬২ রান করা সালমান বাটের ওপরে এই ম্যাচেও থাকবে স্পট লাইট। বিপরীতে শেখ জামালের বিপক্ষে ৩ রানের হারে লিগ শুরু করা রুপগঞ্জ এই ম্যাচে ফিরে পেতে চায় নিজেদের।

সব গুলো ম্যাচ শুরু হবে সকাল ৯টায়।

তোফায়েল আহমদে খান (প্রতিবেদক), মাঠের খেলা

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *