চমকে ভরা টাইগারদের টি-২০ স্কোয়াড

৫ নতুন মুখকে সুযোগ দিয়ে লংকানদের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টির জন্য দল ঘোষণা করেছে বিসিবি।

ঢাকা টেষ্টে ভরাডুবির পর এবার নতুন মিশন ১৫ই ফেব্রুয়ারী থেকে শুরু হতে যাওয়া টি-২০ সিরিজ। যেখানে ৫ নতুন মুখকে সুযোগ দেয়া হয়েছে। লঙ্কানদের  বিপক্ষে ত্রি-দেশীয় সিরিজে টানা দুই ম্যাচের হার  এবং ঢাকা টেষ্টে অসহায় আত্মসমর্পনের পর টি-টোয়েন্টিতে যে দলে পরিবর্তন আসছে তা ছিল অনুমেয়। তাই ভবিষ্যতের কথা মাথায় রেখে শ্রীলঙ্কানদের বিপক্ষে অভিজ্ঞতা আর তারুন্যের মিশেলে দল গড়ছে বাংলাদেশ। সদ্যই ইনজুরি থেকে ফেরা সাকিবে নেতৃত্বে দলে প্রথমবারের মত জায়গা হয়েছে আফিফ হোসেন, মেহেদি হাসান, আরিফুল হক, আবু জায়েদ রাহী ও জাকির হাসানের।

ওয়ানডে এবং টেষ্ট থেকে বাদ পড়লেও ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে ঠিকই জায়গা হয়েছে হার্ডহিটার ব্যাটসম্যান সৌম্য সরকার। এছাড়া তামিম ইকবাল,  মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহদের সাথে আছেন অভিজ্ঞ পেইসার রুবেল হোসেন।

নতুন পুরোনো মিলিয়ে সাজানো হয়েছে স্বাগতিকদের পেইস আক্রমণ, মোস্তাফিজুর রহমানের সাথে পেস এটাকে থাকছেন বিপিএল মাতানো আবু হায়দার রনি, আবু জায়েদ রাহী ও সাইফউদ্দিন।

সাব্বির রহমানের সাথে ব্যাটিংয়ে দেখা যাবে জাকির হাসান, আরিফুল হক’কে। সাকিবের সাথে স্পিন সামলাবেন মেহেদি হাসান ও আফিফ হোসেন।

 বাংলাদেশ দলঃ

সাকিব আল হাসান-(অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, জাকির হাসান, আরিফুল হক, আফিফ হোসেন, আবু জায়েদ রাহী, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দীন, মেহেদি হাসান, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি।

তোফায়েল আহমদে খান (প্রতিবেদক), মাঠের খেলা

 

 

Be the first to comment on "চমকে ভরা টাইগারদের টি-২০ স্কোয়াড"

Leave a comment

Your email address will not be published.


*