কানাডার বিপক্ষে ফেড কাপ সিরিজ মিস করতে যাচ্ছেন রোমানিয়ান তারকা সিমোনা হেলেপ

অস্ট্রেলিয়ান ওপেন ২০১৮তে ফাইনালে গোড়ালীর ইনজুরিতে পড়েন তিনি।

রোমানিয়ান এই তারকা গনমাধ্যমে বলেছেন ইনজুরির কারনে রোমানিয়াস ফেড কাপ সিরিজে কানাডার বিপক্ষে ম্যাচে তাকে দেখা যাবেনা। তিনি তার ফেসবুক পেজে লিখেছেন যে, “অস্ট্রেলিয়ান ওপেনে ইনজুরির পর এই দুই সপ্তাহ পুরোপুরিভাবে বিশ্রামে ছিলাম, মনে করেছিলাম খুবই তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবো, কিন্ত সেই ভাবে রিকোভার করতে পারিনি”।

যাইহোক দুবাই টেনিস চ্যাম্পিয়ন্সশীপের আয়োজকরা বলেছেন যে তিনি এই টুর্নামেন্টে খেলবেন। এই টুনার্মেন্টেই ২০১৫ সালে শিরোপা জিতেছিলেন তিনি। হেলেপের এই ইনজুরি তাকে অনেকদিন ধরেই তাড়া করছিলো। অস্ট্রেলিয়ান ওপেনে শুরু থেকে ইনজুরিতে ছিলো হেলেপ, কিন্তু তখন সেই ভাবে অনুভব না করলেও ফাইনালে ইনজুরিকে সাথে করেই খেলতে নেমেছিলেন এই রোমানিয়ান তারকা। কিন্তু ফাইনালে জার্মান তারকা ক্যারোলিনা ওজনিয়াকির সাথে হেরে শিরোপা স্বপ্ন শেষ হয়ে যায় হেলেপের।  এই হারের মধ্য দিয়ে তৃতীয় বারের মতো গ্রান্ডস্লাম ফাইনাল খেলেও শিরোপার স্বাদ নিতে পারেননি এই রোমানিয়ান টেনিস তারকা।

হেলেপ ১ মাসের মধ্যে পুরোপুরিভাবে সুস্থ হয়ে মাঠে ফিরতে পারবেন বলে জানিয়েছে তার ফিজিও। শনিবার থেকে ফেড কাপ ২০১৮ আসর শুরু হয়েছে, যেখানে প্রথম রাউন্ডে বেলারুস বনাম জার্মানি, চেক রিপাবলিক বনাম সুইজারল্যান্ড ও নেদারল্যান্ডস বনাম যুক্তরাষ্ট্রের খেলা অনুষ্ঠিত হবে। এবারের ফেড কাপে ৮টি দেশের টেনিস তারকারা প্রতিনিধিত্ব করছে। তাছাড়াও শনিবার কোয়ার্টার ফাইনালের ড্র অনুষ্ঠিত হবে। কবে নাগাদ আবারো  কোর্টে ফিরতে পারেন হেলেপ তাই এখন দেখার বিষয়।

আরমান হাসান (প্রতিবেদক), মাঠের খেলা

 

 

Be the first to comment on "কানাডার বিপক্ষে ফেড কাপ সিরিজ মিস করতে যাচ্ছেন রোমানিয়ান তারকা সিমোনা হেলেপ"

Leave a comment

Your email address will not be published.


*