শেষ বলে জয় প্রাইম দোলেশ্বরের

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের দ্বিতীয় রাউন্ডে জয় পেয়েছে প্রাইম দোলেশ্বর। 

খেলাঘর কল্যান সমিতিকে ১ উইকেটে হারিয়ে টুর্নামেন্টের প্রথম জয় পেয়েছে প্রাইম দোলেশ্বর। ফতুল্লাহর খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ফিল্ডিং করে কাপ্তান ফরহাদ রেজার বিধ্বংসী বোলিংয়ে প্রতিপক্ষকে মাত্র ১৯৯ রানে আটকে দেয় প্রাইম দোলেশ্বর। জবাবে তানভীর ইসলাম এবং রাজস্থানের ম্যানারিয়ার নিয়ন্ত্রিত বোলিং সত্বেও ১ উইকেটের জয় পায় প্রাইম দোলেশ্বর।

ব্যাটিংয়ে নেমে শুরুতেই নাফিস ইকবাল এবং সাদিকুরের উইকেট হারিয়ে বিপদে পড়ে খেলাঘর। মিডল অর্ডারেও হাল ধরতে ব্যার্থ হয় অমিত মজুমদার এবং রবিউল ইসলাম। তবে শেষের দিকে নাজিমউদ্দিন এবং ভারতীয় রিক্রুট ম্যানারিয়ার ব্যাটের উপর ভর করে ১৯৯ রানের টার্গেট দেয় দোলেশ্বরকে। ফরহাদ রেজা দখল করেন ৪ উইকেট।

জবাবে ইমতিয়াজ ও ফজলে মাহমুদের ৫৩ রানের জুটিতে শুরুটা ভালোই করে প্রাইম দোলেশ্বর। তবে নিয়মিত বিরতিতে উইকেট পড়তে থাকলে চাপে পড়ে যায় দোলেশ্বর। মিডল অর্ডারে ফরহাদ হোসেন ৪৫ ও মার্শাল আইয়ুব ৩১ রান যোগ করেন। তবে এই দুই ব্যাটসম্যান আউট হয়ে গেলে একসময় হারের শংকা জাগে প্রাইম দোলেশ্বরের। জয়ের জন্য শেষ বলে ১ রান দরকার ছিল দোশ্বেরের। শেষ বলে ১ রান নিয়ে দলকে ১ উইকেটে জয়ের স্বাদ দেন মানিক খান। খেলাঘরের তানভীর ইসলাম ৪৮ রানে তুলে নেন ৩ উইকেট। ম্যাচ সেরা হন ফরহাদ রেজা।

তোফায়েল আহমদে খান (প্রতিবেদক), মাঠের খেলা

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *