যে কোনো ক্লাবে যোগ দিতে পারেন হ্যারি কেন : ওয়েন রুনী

ইংলিশ ফরোয়ার্ড হ্যারি কেনকে দলে নিতে মরিয়া রিয়াল মাদ্রিদ, পিএসজি সহ বেশ কয়েকটি স্বনামধন্য ফুটবল ক্লাব।

কয়েকদিন ধরেই এই প্লেয়ারের ট্রান্সফারের খবর নিয়ে শোরগোল ট্রান্সফার মার্কেট। বিভিন্ন গনমাধ্যমে গুঞ্জন রটেছে যে এই প্লেয়ারকে দলে নিতে মরিয়া স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। অনেক দিন থেকেই এই তারকা ফুটবলারের উপর চোখ রেখেছিলো লস ব্লাঙ্কোসরা। অনেক পএিকার মতে তাকে দলে ভিড়াতে ২০০ মিলিয়ন ইউরো খরচ করতেও রাজি রিয়াল মাদ্রিদ।

এই গুঞ্জনের পালে হাওয়া দিয়েছেন আরেক ইংলিশম্যান ওয়েন রুনী। তার মতে, “হ্যারি কেনের যে দলে ইচ্ছা তিনি সেই দলেই যেতে পারেন।” তিনি আরো বলেছেন যে, “এই মূহুর্তে তিনি ইংল্যান্ডের সবথেকে সেরা ফরোয়ার্ড। তাই সব ক্লাবই তার মত প্লেয়ারকে দলে পেতে চাইবে। কিন্তু সবথেকে বড় সমস্যা হলো তিনি এতো ভালে পারফর্মেন্স করার পরও টটেনহাম কোনো শিরোপা জিততে পারেনি। তাই দলীয় সাফল্য না থাকলে আপনি  ক্লাবে থাকতে চাইবেননা তা স্বাভাবিক। তাই এই কথা মাথায় রেখে তিনি হয়তোবা রিয়ালে যোগ দিতে পারেন। টটেনহাম আগামী বছরে প্রিমিয়ার লিগের শিরোপা না জিততে পারলে, তিনি যে টটেমহামে থাকবেননা তা এক কথায় নিশ্চিত। তাই টটেনহামের কাজ হবে আরে ভালো প্লেয়ার এনে আগামীতে প্রিমিয়ার লিগ শিরেপা জয় করা।“

উল্লেখিত যে  ২০১৭-২০১৮ ইংলিশ প্রিমিয়ার লিগে ২১ গোল করে হ্যারি কেন টপ স্কোরারের শীর্ষে অবস্থান করছেন। টটেনহাম কর্তৃপক্ষ বলেছে কেনের জন্য যত টাকার প্রস্তাবই আসুক না কেনো তা ফিরিয়ে দিতে দেরি করবে  না তারা। এই সামারের ট্রান্সফার সেশনেই রিয়াল মাদ্রিদের শিবিরে যোগ দিতে পারেন এই ফরোয়ার্ড,  এই রকম কথাও প্রকাশ করেছে অনেক স্প্যানিশ  পএিকা। তাই এখন দেখার বিষয় শেষ পর্যন্ত কি হয় এই গুঞ্জনের সমাধান।

আরমান হাসান (প্রতিবেদক), মাঠের খেলা

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *