মুমিনুলে মুগ্ধ সাকিব

প্রথম টেষ্টে মুমিনুল হকের অসাধারন পারফরম্যান্সে মুগ্ধ সাকিব মনে করেন সব ফরম্যাটে খেলার যোগ্যতা রাখেন এই ক্রিকেটার।

সোমবার মোবাইল কোম্পানি রবির সাথে ‘ ইয়োন্ডার মিউজিক’ র সাথে চুক্তি অনুষ্ঠানে সাকিব জানান যে দ্রুতই সুস্থ হয়ে উঠছেন তিনি,  খেলতে চান টি২০ সিরিজ।

মোবাইল কোম্পানাটির অঙ্গ প্রতিষ্ঠান ” ইয়োন্ডার মিউজিকের” সাথে চুক্তিবদ্ধ হলেন টাইগারদের টেস্ট এবং টি-২০ কাপ্তান। এই অ্যাপের মাধ্যমে বিনামূল্যে গান শোনার সুযোগ করে দেয়ার অংশ হতে পেরে গর্বিত সাকিব কথা বলেছেন লংকানদের বিপক্ষে বর্তমান সিরিজের নানা দিক নিয়ে।

ট্রাইনেশন সিরিজের ফাইনাল ম্যাচে শ্রীলংকার বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে আঙ্গুলে ব্যাথা পান সাকিব। যার জন্য চট্টগ্রামে অনুষ্টিত প্রথম টেষ্টে দর্শক সারিতে বসে টাইগারদের খেলা দেখতে হয়েছে তাকে। আশা করা হয়েছিলো ঢাকা টেস্টে হয়তো তাকে দেখা যাবে। কিন্তু ভক্ত সমর্থকদের হতাশ করে সাকিবকে বাদ রেখেই ২য় টেস্টের জন্য স্কোয়াড ঘোষনা করে নির্বাচক প্যানেল। আগামী ১০ই ফেব্রুয়ারি হাতের সেলাই কাটা হবে তার। তাই ১৫ ফেব্রুয়ারি টি-২০ সিরিজে ফিরতে আত্নবিশ্বাসী সাকিব।

দর্শক হিসেবে মুমিনুলের দুই ইনিংসের সেঞ্চুরি দেখে মুগ্ধ টাইগার কাপ্তান। অসাধারন প্রতিভার এই ছোটখাটো ক্রিকেটারের খেলা দেখে অবশ্য একটুও অবাক হননি সাকিব।

মিরপুর টেস্ট ড্র করলেই এখন সুযোগ রাঙ্কিং এ প্রথমবার ৮ এ উঠার সুযোগ। সাকিব বিশ্বাস করেন ড্র নয় ফল আসবে মিরপুর টেস্টে। যেখানে টাইগারদের বড় টনিক নাকি চট্টগ্রাম টেস্টে ফিরে পাওয়া আত্নবিশ্বাস।

তোফায়েল আহমদে খান (প্রতিবেদক), মাঠের খেলা

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *