শেষ পর্যন্ত লস ব্লাঙ্কোস শিবিরে যোগ দিতে যাচ্ছেন ডেভিড ডে গিয়া

এইরকম গুঞ্জন রটেছে স্প্যানিশ গনমাধ্যমে।

কিছু গনমাধ্যমে বলা হচ্ছে রেড ডেভিল কোচ জোসে মরিনহো স্প্যানিশ জাতীয় দলের মূল গোলরক্ষক ডেভিড ডে গিয়াকে ছেড়ে দিতে চাচ্ছেন। বিশ্বসেরা এই গোলরক্ষককে কিনতে অনেক আগে থেকেই আগ্রহী রিয়াল মাদ্রিদ, কিন্তু তার উপর “নট ফর সেল” এর ব্যানার ঝুলিয়ে রেখেছিলো ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু গনমাধ্যমের গুঞ্জন মরিনহো ডে গিয়ার বদলে লস ব্লাঙ্কোস শিবির হতে গেরেথ বেলকে নিতে চাচ্ছেন।

জানুয়ারি মাসের শেষের মধ্য দিয়ে ট্রান্সফার সেশনের শেষ হলো, কিন্তু ম্যানইউ এখনও কিছু প্লেয়ারকে দলে ভেড়ানোর জন্য মরিয়া। ২০১৫ সালেই ডে গিয়াকে নেয়ার জন্য রেড ডেভিলদের অফার দিয়েছিলো রিয়াল মাদ্রিদ। কিন্তু শেষ সময়ে ম্যানইউ তাকে নতুন চুক্তিতে অন্তর্ভুক্ত করায় তাকে দলে নিতে পারেনি লস ব্লাঙ্কোসরা।

ইংল্যান্ডের কিছু গনমাধ্যমের মতে তার সাথে নতুন চুক্তির সই করতে করতে যাচ্ছেন ম্যানইউ কর্তৃপক্ষ। অন্যদিকে স্প্যানিশ গনমাধ্যমের মতে এই সামারের ট্রান্সফার সেশনেই তাকে চড়া দামে বিক্রি করতে চায় মরিনহো।  স্প্যানিশ গনমাধ্যম ডিয়ারো গলের মতে ২৭ বছর বয়সী এই খেলোয়াড়রের বদলে গ্যারেথ বেলকে দলে নেয়ার চুক্তি করতে পারে ম্যানচেস্টার  ইউনাইটেড। তাদের মতে ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদের নতুন শর্তগুলো মেনে নিয়েছেন, কিন্তু রিয়াল মাদ্রিদে আর থাকতে চাইছেননা এই পর্তুগিজ তারকা। তার বেতন ইস্যুতে রিয়াল সভাপতির সাড়া না দেওয়াতে তিনি খুশি নয়। তিনি তার সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে পারেন। তাদের মতে মরিনহোর সাথে সুসম্পর্কের কারনে রেড ডেভিল শিবিরে যোগ দিতে পারেন রোনালদো। এই তিন বিশ্বতারকার বর্তমান ক্লাব ছেড়ে যাবার গুঞ্জনে শোরগোল স্প্যানিশ ও ইংলিশ গনমাধ্যম।

কথায় আছে গুঞ্জন যতটা না রটে তার কিছু হলেও বটে। যদি এই প্লেয়ারদেরকে দলে ভেড়ায় রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেড, তবে তা যে চড়া দামে তা এক প্রকার নিশ্চিত ।

আরমান হাসান (প্রতিবেদক), মাঠের খেলা

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *