তারকা কিছু ক্রিকেটার না খেলায় বিপাকে পিএসএলের দলগুলো

এক্ষেএে করাচী কিংস অন্য ফ্রাঞ্চাইজিগুলো থেকে বেশি সতর্ক।

তারা এই সিজনে তাদের দলে ৩টি পরিবর্তন করেছে। তারা লুক রাইটের সাথে  ইংলিশ ব্যাটসম্যান জো ডেনলিকে দলে নিয়েছে। রাইট(পিএসএলের) প্রথম দুই সিজনে কোয়েটা গ্লাডিয়র্সের হয়ে মাঠে নেমেছিলেন। রাইটকে ২০১৭ সালের নভেম্বরে ড্রাফটের মাধ্যমে দলে নিয়েছে কোয়েটা। এছাড়াও মাইকেল জনসনের পরিবর্তে টাইমাল মিলসকে দলে ভিড়িয়েছে।

নিউজিল্যান্ড ব্যাটসম্যান কলিন মুনরোর পরিবর্তে ক্যারাবীয় ব্যাটসম্যান লেন্ডল সিমন্সকেও দলে নিয়ছে করাচী কিংস। জনসন প্রথমে নিজেকে পিএসএলে খেলার কথা বলেছিলেন, কিন্তু পরে ব্যক্তিগত কারন দেখিয়ে নিজেকে পিএসএল থেকে সরিয়ে নিয়েছেন। সমালোচকদের মতে নিরাপওা জনিত কারনে তিনি টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন।

অন্যদিকে কোয়েটা গ্লাডিয়র্স  ওয়েস্ট ইন্ডিজের টি-টুয়েন্টি  কাপ্তান কার্লোস ব্রাথওয়েটের পরিবর্তে ইংল্যান্ড ফাস্ট বোলার  জোফরা আর্চারকে দলে নিয়েছেন। ব্রাথওয়েটের টি-টুয়েন্টির সবথেকে বড় তারকাদের মধ্যে অন্যতম। তিনি ২০১৬ সালে টি-টুয়েন্টি বিশ্বকাপের ফাইনালে টি- টুয়েন্টির আরেক বিজ্ঞাপন বেন স্টোকসের ৪ বলে ৪ ছক্কা হাঁকিয়ে ইংল্যান্ড থেকে বিশ্বকাপ ছিনিয়ে নিয়েছিলো। তিনি ২০১৯ বিশ্বকাপ ক্রিকেটের কোয়ালিফাইয়ার খেলতে দলের সাথে যোগ দিবেন।

লাহোর কালান্দারস  ওডিআইতে শ্রীলঙ্কান কাপ্তান অ্যান্জেলো ম্যাথিউসের পরির্বতে নিউজিল্যান্ড ব্যাটসম্যান অ্যান্টন ডেবচিচকে দলে নিয়েছে। ২২ ফেব্রুয়ারি থেকে দুবাইতে  ৬ দল নিয়ে শুরু হবে পিএসএলের তৃতীয় আসর। আর ফাইনাল ম্যাচ হবে লাহোরের গাদ্দাফী স্টেডিয়ামে।

আরমান হাসান (প্রতিবেদক), মাঠের খেলা

 

 

Be the first to comment on "তারকা কিছু ক্রিকেটার না খেলায় বিপাকে পিএসএলের দলগুলো"

Leave a comment

Your email address will not be published.


*