অবশেষে গানারদের শিবিরেই থাকছেন মেসুত ওজিল

তার সাথে নতুন চুক্তিতে গেলো আর্সেনাল কর্তৃপক্ষ।

এই চুক্তি অনুসারে তিনি আরো ৩ বছর গানার শিবিরেই থাকছেন। সানচেজের ম্যানইউতে চলে যাবার পর ওজিলেরও গানার শিবির ত্যাগের গুঞ্জন উঠেছিল। সব গুজবের অবসান করে তিনি নতুন চুক্তিতে সই করলেন। জার্মান এই প্লেমেকার নতুন চুক্তি অনুসারে প্রতি সপ্তাহে (৩৫০০০০) পাউন্ড বেতন পাবেন। ২৯ বছর বয়সী এই গানার তারকা তার ইন্সটাগ্রাম প্রোফাইলে লিখেছেন যে “আর্সেনালের সাথে আরো ৩ বছর থাকা আমার ফুটবল ক্যারিয়ারে সবথেকে কঠিন সিদ্ধান্ত। সত্যি কথা বলতে গেলে ভালো জিনিস পেতে হলে সময় দিতে হয়। আমি আসলে আমার মনের কথা শুনে এই সিদ্ধান্ত নিয়েছি। পরের বছরগুলোতে আরো ভালো খেলার চেষ্টা করবো”।

ওজিলের আগের চুক্তির মেয়াদ এই বছরের জুন পর্যন্ত রয়েছে। তার চুক্তির পাশাপাশি বরুশিয়া ডর্টমুন্ড স্টাইকার পিয়েরে এমরিকে অবামেয়াংকে দলে নিয়েছে গানাররা। এই দুই তারকার সাথে হেনরিখ মখতারাণকেও দলে ভিড়িয়েছে আর্সেনাল। অ্যালেক্সসিস সানচেজের ম্যানইউতে যোগ দেয়ায় এই সাবেক ম্যানইউ তারকাকে দলে নিয়েছে তারা। এর ফলে যে গানারদের আক্রমণভাগ আরো শক্তিশালী হবে তা বলাই যায়।

আর্সেনাল কর্তৃপক্ষ অফিশিয়ালি গনমাধ্যমকে জানিয়েছে যে তারা ওজিলের সাথে নতুন চুক্তি করতে পেরে খুশি। ২০১৩ সালে রিয়াল থেকে গানার শিবিরে যোগ দিয়েছিলো এই জার্মান তারকা। সেই থেকে ৩টি এফএ কাপ শিরোপা জিতেছে তিনি।  আর্সেনালের হয়ে ১৮২ টি ম্যাচে ৩৬ টি গোল করার পাশাপাশি ৬১ টি অ্যাসিস্ট আছে তার।

২০১৩ সালে ক্লাব রেকর্ড ৪২.৪ মিলিয়ন পাউন্ডে রিয়াল মাদ্রিদ থেকে আর্সেনালে যোগ দেন তিনি। ওজিলের পারফর্মেন্স নিয়েও অনেক বির্তকের জন্ম হয়েছিল। কিন্তু গানার কোচ আর্সেন ওয়েঙ্গার কখনো ওজিলের উপর বিশ্বাস হারায়নি। এত শক্তিশালী অ্যাটাকিং সাইড নিয়ে কি রকম খেলে গানার শিবির তা এখন দেখার বিষয়।

আরমান হাসান (প্রতিবেদক), মাঠের খেলা

 

 

Be the first to comment on "অবশেষে গানারদের শিবিরেই থাকছেন মেসুত ওজিল"

Leave a comment

Your email address will not be published.


*