ধারে চেলসি মিডফিল্ডার চার্লি মুসন্দাকে দলে নিয়েছে সেল্টিক

এই মিডফিল্ডারকে ১৮ মাসের চুক্তিতে দলে নিয়েছে তারা।

সেল্টিক গোলকিপার ক্রেগ গর্ডনের হাঁটুর ইনজুরির কারনে তার বদলি হিসেবে তাকে দলে নিয়েছে সেল্টিক।  আনুষ্ঠানিক চুক্তির মাধ্যমে এই প্লেমেকারকে নিজেদের  দলে নিয়েছে সেল্টিক। তাকে স্বাগত জানাবেন সেল্টিক ম্যানেজার ব্রেন্ডন রজার্স। সেল্টিক গোলকিপার গর্ডনের লিগামেন্টে আঘাত পাওয়ার কারনে তিনি তিন মাসের জন্য দল থেকে ছিটকে গেছেন। তিনি গত সপ্তাহে হাইবারনিয়েন এর সাথে ম্যাচে আঘাত পেয়ে মাঠ ছাড়েন তিনি।  তার সাবেক সতীর্থ ইফি অ্যামব্রস এর সাথে সংঘর্ষে ইনজুরিতে পড়নে ৩৫ বছর বয়সী এই গোলকিপার।

চার্লিকে দলে নিতে শুরুতে আগ্রহ দেখিয়েছিলেন আরেক স্প্যানিশ দল লেগেনাস। কিন্তু পরে তাকে নিয়ে আর আগ্রহ না দেখানোর কারনে এই বেলজিয়ানকে নিজেদের দলে নেয়ার প্রক্রিয়া চূড়ান্ত করে ফেলে সেল্টিক। অনেক আগে থেকেই একজন অ্যাটাকিং মিডফিল্ডারের খোঁজে ছিলো সেল্টিক। তাছাড়া টম রজিক ও স্টুয়ার্ড আমর্স্টং এর ইনজুরিতে পড়ায় বিপাকে পড়েছে সেল্টিক। তাই সেল্টিক ম্যানেজার রজার্স মুসন্দাকে কাজে লাগানোর কথা ভাবছে।

ব্রাসেলস এ জন্মগ্রহন করা এই মিডফিল্ডার মাএ ১৭ বছর বয়সে আন্ডারলেখ থেকে চেলসিতে যোগ দিয়েছিল। তিনি ধারে রিয়াল বেতিসের হয়ে ১টি সিজন খেলেছিলেন। সেল্টিক তার সাথে চুক্তি করে ফেললেও তারা এখনো বলছে যে তিনি অ্যান্তেনিও কন্তের দীর্ঘমেয়াদী চুক্তির আওতাভুক্ত আছেন। তিনি এখন পর্যন্ত ৭টি ম্যাচে খেলেছেন, তিনি একমাএ প্লেয়ার চেলসি দলে যিনি ম্যাচ শেষে পোষ্ট ম্যাচ ওয়ার্ম ডাউনে অংশগ্রহন করেনি। এই বেলজিয়ান চলতি ট্রান্সফার সেশনে রজার্সের তৃতীয় শিকারে পরিণত হয়েছে।

তার আগে মারবিন কম্পার ও লুইস মরগানকে নিজের ডেরায় ভিড়িয়েছেন। রজার্সের নজরে আছেন ডান্ডি ডিফেন্ডার জেক হেনরি। তিনি একজন গোলকিপারকেও নিজের দলে ভেড়ানোর জন্য  পরিকল্পনা করছেন।

আরমান হাসান (প্রতিবেদক), মাঠের খেলা

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *