হাই ভোল্টেজ ম্যাচে ২য় কোয়ালিফাইয়ারে মুখোমুখি রংপুর এবং কুমিল্লা

ফাইনালের জন্য টিকে থাকার লড়াই দুই দলেরই। তবে রংপুরের সাথে হেরে যাওয়াটাকে শুধুমাত্র একটা অঘটন হিসেবেই দেখছে কুমিল্লা ভিক্টোরিয়ানসরা। আসরের আগে দুইবারের মুখোমুখিতে দুইবারই জয় পায় ভিক্টোরিয়ানসরা। পয়েন্ট টেবিলেও সবার শীর্ষে আছে এই দল। 

আর তাই তো রবিবার রংপুরের সাথে ম্যাচ বৃষ্টির কারনে মাঠে না গড়ালেও ফাইনালের টিকিট পাবে দ্বিতীয় বারের মত ফাইনালে ওঠার স্বপ্নচারি ভিক্টোরিয়ানসরা। তবে শেষ ম্যাচে ঢাকা ডায়নামাইটসের সাথে হার কিছুটা চিন্তায় ফেলে দিলেও আত্মবিশ্বাসী তারা।

কুমিল্লার আছে শক্তিশালি ব্যাটিং লাইন-আপ। দেশের সেরা ব্যাটসম্যান তামিমের সাথে আছেন ইমরুল কায়েস ও লিটন দাস। বিদেশি তারকাদের মধ্যে দেখা যাবে শোয়েব মালিক, স্যামুয়েলস এবং জস বাটলারদের।

বোলিং-এ ও তেমনি। হাসান আলীর সাথে আছেন অফস্পিনার মেহেদি হাসান।

রংপুরের আছে ক্রিস গেইল। এই দানবীয় ব্যাটসম্যান যেদিন জ্বলে উঠবে সেদিনের পরিনতি কি হবে তা সবাই দেখেছে খুলনা টাইটানসদের সাথে খেলা শেষ ম্যাচে। আছে সেরা হার্ড হাটার ব্রেন্ডন ম্যাককুলাম। আরো থাকবে রবি বোপারা,  মো মিথুন, এবং নাহিদুল ইসলাম।

সেরা অধিনায়ক মাশরাফির সাথে বোলিং-এ দেখা যাবে রুবেল হোসেন,  লাসিথ মালিঙ্গা ও সোহাগ গাজিকে।

আবহাওয়ার পুর্বাভাষ বলছে আগামীকালের বৃষ্টির কথা। মাঠের খেলা গড়ালেও বোলাররাই সুবিধা পাবে বলে ধারনা করা হচ্ছে। এই মৌসুমের গ্রুপ পর্বে কুমিল্লা রংপুরকে ২ বারই হারিয়েছে। তবে ফাইন্যালের টিকেট পাওয়া ঢাকার সাথে তারা করেছিলো  মাত্র ৯৬ রান।

কামরুল হাসান শিবলী (প্রতিবেদক), মাঠের খেলা

 

 

Be the first to comment on "হাই ভোল্টেজ ম্যাচে ২য় কোয়ালিফাইয়ারে মুখোমুখি রংপুর এবং কুমিল্লা"

Leave a comment

Your email address will not be published.


*