মাঠের টুইটার: রস টেইলর এবং টম ল্যাথামের দুর্দান্ত পারফরমেন্সে ভারতকে ৬ উইকেটের বিশাল ব্যাবধানে হারাল নিউজিল্যান্ড

ল্যাথাম এবং টেইলরের এই জুটিতে টুইটারে প্রশংসার বন্যা বয়ে যাচ্ছে।

রস টেইলর এবং টম ল্যাথামের অনবদ্য জুটিতে মুম্বাইতে ১ম ওয়ানডেতে স্বাগতিক ভারতকে ৬ উইকেটে হারিয়ে সিরিজে  ১ – ০ তে এগিয়ে গেলো সফরকারীরা। ভারতীয় বোলাররা কিউই ব্যাটসম্যানদের উইকেট তুলে নেয়ার অনেক চেষ্ঠা করেছে, কিন্তু শেষ পর্যন্ত ল্যাথাম-টেইলর জুটিতে মুম্বাই স্টেডিয়ামের হাজারো দর্শকের হতাশায় ডুবিয়ে জয় নিয়েই মাঠ ছাড়ে নিউজিল্যান্ড।

টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে বিরাট কোহলীর অনবদ্য সেঞ্চুরীতে ৮ উইকেটে ২৮০ রান তুলতে সক্ষম হয়। ৯টি চার এবং ২টি ছয়ের মারসহ ১২৫ বলে ১২১ রান করেন বিরাট। তবে অন্য প্রান্ত থেকে আর কোন ব্যাটসম্যান তাকে সাপোর্ট দিতে পারেনি। বোল্ট নেন ৪টি এবং সাউদি তুলে নেন ৩টি উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে ৮০ রানের মধ্যেই ৩ উইকেট খুইয়ে বসে সফরকারী ব্যাটসম্যানরা। তারপর শুরু হয় ল্যাথাম-টেইলর জুটির গল্প। ভুবনেশ্বর কুমারের বলে চাহালের হাতে ক্যাচ দিয়ে টেইল আউট হলে  ২০০ রানের এই দুর্দান্ত পার্টনারশীপ ভাঙ্গে। কিন্তু ততক্ষনে ম্যাচ কিউইদের হাতে চলে গেছে। শেষ পর্যন্ত ৬ উইকেটের জয় পায় নিউজিল্যান্ড।

এই জয়ে প্রশংসায় ভাসছেন সফরকারী দলের খেলোয়াড়রা।

 

তোফায়েল আহমেদ খান (প্রতিবেদক), মাঠের খেলা

 

 

1 Comment on "মাঠের টুইটার: রস টেইলর এবং টম ল্যাথামের দুর্দান্ত পারফরমেন্সে ভারতকে ৬ উইকেটের বিশাল ব্যাবধানে হারাল নিউজিল্যান্ড"

  1. great reporting

Leave a comment

Your email address will not be published.


*