মুলতান সুলতানের প্রধান কোচ হিসেবে নিযুক্ত হলেন টম মুডি

পিসিএলের দ্বিতীয় মৌসুম পাকিস্তানের জন্য একটি অবিশ্বাস্য সিরিজ ছিল। দীর্ঘ  ৮ বছর পর আবারও পাকিস্থানে ইন্টারন্যাশনাল ক্রিকেটের আয়োজন করতে পারাটাই ছিলো পিসিবির সাফল্য।  কিছু আন্তর্জাতিক খেলোয়াড় শর্তসাপেক্ষে লাহোরে আসে এবং গাদ্দাফি স্ট্যাডিয়ামে ফাইনাল খেলে।

এবছর পিএসএল আরো বড় এবং ভালো হতে যাচ্ছে, কারন আরও দুটি নতুন দল পিসিএলে যুক্ত হচ্ছে। এছাড়া পুরোনো দলগুলোর মধ্যে মুলতান সুলতানের শক্তিশালী বোর্ড আছে এবং  এই বোর্ডের পরিচালক ক্রিকেট লিজেন্ড ওয়াসিম আকরাম। ওয়াসিম আকরাম একটি অসাধারন ব্যক্তিত্ব যে কিনা ক্রিকেট ভালো বোঝে। আইপিএলে কেকেআরের কোচ হিসেবেও তার সম্পৃক্ততা ছিল। এ মৌসুমে কর্তৃপক্ষ মুলতান সুলতানকে আরো বড় পরিসরে আনতে যাচ্ছে।

সাবেক অষ্ট্রেলিয়ান ক্রিকেটার টম মুডি ক্রিকেটের একজন অন্যতম ব্যক্তিত্ব। তিনি অনেক আন্তর্জাতিক দলের কোচের দায়িত্ব পালন করেছেন এবং সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে কোচিংয়ে সফল ভুমিকা পালন করেন। এছাড়া তিনি এবছর বিপিএলে রংপুর রাইর্ডাসের সাথেও প্রধান কোচ হিসেবে ৩ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

এই সিজনে সেই অভিজ্ঞতাগুলো তার খেলোয়াড়দের জন্য খুব সহায়ক হবে বলে আশা করছেন ফ্র্যাঞ্জাইজি কতৃপক্ষ।

টম মুডি মুলতান সুলতানের এই নতুন দায়িত্ব সম্পর্কে বলেন, “কিছু নতুন প্রতিভা প্রতিপালন করার জন্য তিনি কাজ করবেন। এর পাশাপাশি সব স্থানীয় প্রতিভাও খুজে বের করার চেষ্টা করবেন এবং ভবিষ্যতে ভালো একটা দলের সাথে কাজ করার জন্য উন্মুখ হয়ে আছি।“

টিম স্টাফদের সাথে নতুন সাক্ষাতকারে  আকরাম খানও অনেক খুশি। তিনি বলেন, “টম মুডির কোচিংয়ের অনেক অভিজ্ঞতা রয়েছে বিশেষ করে ফ্র্যাঞ্জাইজিভিত্তিক ক্রিকেটে। আশা করি তার উপস্থিতি মুলতানকে নতুন উচ্চতায় পৌছে দিবে।“

প্রতিবেদক: মানিক ইমদাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *